আপনার মূল্যবান ভোট প্রদান করুনঃ

Friday, July 15, 2016

Dr Zakir Naik press conference on media trail live through skype in Mumbai 15th July 2016


Dr Zakir Naik press conference live through skype in Mumbai. Media especially Times Now Arnab and Megha's mouth was shut for spreading hatred and maligning Islam and defaming Zakir Naik. Portraying wrong picture of Zakir Naik. Zakir Naik answered all the media questions very intelligently and bravely and about peacetv ban. If They have guts let the media show live the complete conference live with out editing. why they discontinued in the middle?
প্রেস কনফারেন্সে ড.জাকির নায়েক
-------------------------------------------
বক্তব্যের গুরুত্বপূর্ণ অংশ সমুহঃ
■ ‘আমি ২৫ বছর ধরে ইসলামের বিষয়ে বক্তব্য দিচ্ছি, কিন্তু কখনোই সন্ত্রাসবাদকে সমর্থন করিনি।’
■ ‘আমি একটি পেনড্রাইভ দেব যাতে আমার বিরুদ্ধে সমস্ত অভিযোগের জবাব দেয়া হয়েছে।'
■ 'বিতর্কিত মানসিকতা পরিত্যাগ করে এটি দেখুন, আমাকে আপনারা নির্দোষ হিসেবেই দেখতে পাবেন।’
■ ‘আমি জ্ঞাতসারে কখনোই কোনো জঙ্গির সঙ্গে দেখা করিনি। তবে যদি কোনো লোক আমার পাশে দাঁড়িয়ে আমার সঙ্গে ছবি তুলতে চায়, আমি কেবল হাসি উপহার দিই। আমি জানি না তারা কে। আমি প্রতি মাসে হাজারো লোকের সঙ্গে দেখা করি।’
■ ‘আমার বক্তব্য ভুলভাবে উত্থাপন করা হয়েছে। আমি শান্তির বার্তাবাহক।’
■ " ইসলামিক চ্যানেল হওয়ার কারণেই (ভারতে ) Peace TV সম্প্রচারের অনুমতি নেই "
■ 'ইসলামে আত্মঘাতী বিস্ফোরণ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে কারণ এমন ঘটনায় নিরপরাধ মানুষের মৃত্যু হয়।'
■ “সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এরকম ছোট ছোট কিছু ভিডিও ক্লিপ দেখেই এধরনের অভিযোগ করা হচ্ছে। কয়েকটা ভিডিও ক্লিপে আবার আমার ভাষণের একটা দুটো বাক্য অপ্রাসঙ্গিক ভাবে তুলে নিয়ে প্রচার করা হচ্ছে।”
■ “আমি চ্যালেঞ্জ করে বলছি, পিস টিভিতে দেওয়া আমার পুরো ভাষণগুলো কেউ দেখাক। তারপরে বলুক যে কোন অংশটা ভারত বা বাংলাদেশের জন্য অশান্তি তৈরি করতে পারে?”
■ “কেন অনুমতি দেওয়া হয় নি, তার একটা কারণ আমি আন্দাজ করতে পারি - পিস টি ভি একটা মুসলিম চ্যানেল, এটা ইসলামি চ্যানেল। সেজন্যই অনুমতি দেয় নি ভারত সরকার,”

No comments:

Post a Comment